Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় মোটরসাইকেল ও পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঝরে গেলো নব দম্পত্তির প্রাণ!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৮:০২ পিএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের অন্তর্গত পুটিমারি গ্রামের পুলপাড়া নামক স্থানে পিকাপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে,মোছাঃ মেঘনা খাতুন (২২)নামের এক সদ্য বিবাহিত নববধূ মৃত্যু বরন করেন।

প্রত্যক্ষদর্ষী স্থানীয়রা জানান ইবি থানার অর্ন্তগত ফকিরাবাদ গ্রামের বাসিন্দা মোঃ সবুজ এর পুত্র, মোঃ মুহিদুল ইসলাম তার স্ত্রী মোছাঃ মেঘনা খাতুন এবং একটি বন্ধু সাথে নিয়ে পাশের গ্রাম মালিহাদ , শশুর বাড়ী থেকে বাড়ী ফিরছিলেন সোমবার রাত আনুমানিক ৯ টার দিকে ।

এ সময় , ফাঁকা মাঠ পাড়ি দেওয়ার সময় সামনে থেকে আসা বেপরোয়া গতির একটি পিকাপ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলে মেঘনা খাতুন মৃত্যু বরন করেন।

আহতদের চিৎকার চেচামেচি শুনে এলাকাবাসী ঘটনা স্থলে পৌঁছে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন এবং হাসপাতালে মেঘনার স্বামী মহিদুল মারা গেছে বলে খবর পাওয়া গেছে ।

এ ব্যাপারে স্থানীয় কুর্শা ইউনিয়ন এর মাজিহাট পুলিশ ক্যাম্পকে অবগত করলে ক্যাম্পের এ এস আই আব্দুল আহাদ ঘটনা স্থল পরিদর্শন করেন।

অল্প কিছুদিন আগে এ রাস্তায় ইসালমারি নামক স্থানে রাতের আধারে ফাঁকা রাস্তায় এলাকায় অবস্থানকারী ভিনদেশী এক পাগল কে অজ্ঞাত পিকআপ ভ্যানে ধাক্কা মেরে পালিয়ে যায় পরে স্থানীয়রা পাগলকে মৃত অবস্থায় উদ্ধার করে। রাতের আধারে ফাঁকা এ রাস্তায় যানবাহনের বেপরোয়া গতির কারণে মৃত্যুর ঘটনা ঘটছে অহরহ ।

মোটর সাইকেল আরোহীদের চাপা দেওয়া দুর্ঘটনা ঘটানো পিকআপটি পালিয়ে গেলেও স্থানীয় ইশালমারি বাজারের সিসিটিভি ফুটেজে ছবি পাওয়া গেছে , কোথাকার পিকআপ শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান পুলিশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ