Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে ডোবায় ডুবে শিশুর মৃত্যু

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০২ এএম

কুড়িগ্রামের উলিপুরে ডোবার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটি মৃত্যুর আগে দাদা-দাদির সাথে ধান শুকানোর জন্য বাড়ি থেকে বের হয়। দাদা-দাদির অজান্তে শিশুটি ডোবায় পরে যায়। ঘটনাটি ঘটেছে, গত সোমবার দুপুর ২টার দিকে দাঁড়ারপাড় এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভার দাঁড়ারপাড় এলাকার জুয়েল মিয়ার শিশু পুত্র আব্দুল্যাহ (৩) দুপুরে দাদা আব্দুল লতিফ ও দাদিসহ বাড়ি সংলগ্ন পাশ্ববর্তী জমিতে ধান শুকাতে যায়। দাদা-দাদি ধান শুকানোর কাজে ব্যস্ত থাকায় শিশু আব্দুল্যাহ খেলতে গিয়ে জমির পাশে থাকা একটি ডোবায় (খাল) পড়ে যায়। পরবর্তীতে এলাকার জাহিদুল ইসলাম ওই ডোবার পাশ দিয়ে যাওয়ার সময় শিশুটিকে ভেসে থাকতে দেখে চিৎকার করলে পাশে থাকা দাদা-দাদি এসে তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। উলিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মিনহাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাঈদুল ইসলাম জানান, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ