Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তার বিরুদ্ধে হয়রানির অভিযোগ

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০২ এএম

রাঙামাটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনচার্জ ও এসআইয়ের বিরুদ্ধে টাকা না দেয়ায় আসামি করার অভিযোগ করেছেন এক দম্পতি। গত সোমবার সকালে শহরের কলেজগেট এলাকায় এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ তুলেন রুবি বেগম ও তাঁর স্বামী মাহবুব আলম। সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন রুবি বেগমের মা নাজমা খাতুন ও পিতা চুন্নু মিয়া।
লিখিত বক্তব্যে রুবি বেগম বলেন, আমার প্রথম সংসারের ছেলে ইনিছুল হক শামীমকে গত ১৪ মে ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা আটক করে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ইনচার্জ শিবনাথ কুমার সাহা ও এসআই লিটন নন্দী আমার থেকে ২০ হাজার টাকা দাবি করেন। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার স্বামী মাহবুবকে দুই নাম্বার আসামি করার হুমকি দেয়। টাকা না দেয়ায় পরবর্তীতে আমার স্বামীকে দুই নাম্বার আসামি হিসেবে মামলায় অন্তর্ভূক্ত করে। তিনি অভিযোগ করেন, শুধুমাত্র টাকার জন্য আমার স্বামীকে আসামি করা হয়েছে।
মাদকের সাথে আমার স্বামী জড়িত নয়। এর তথ্য প্রমাণাদিও আমাদের কাছে আছে। হয়রানি থেকে মুক্তির জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন।
এই বিষয়ে রাঙামাটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ইনচার্জ শিবনাথ কুমার সাহা এই অভিযোগ অস্বীকার করে বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আসামি শামীম জিজ্ঞাসাবাদে মাহবুবের নাম বলেন। এর আগেও মাহবুবের নামে মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন