Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে - বাংলাদেশ ইসলামিক পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৯:৪৯ পিএম

বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান আবু তাহের চৌধুরী এবং মহাসচিব আবুল কাশেম আজ মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে বলেন, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও সকলের অংশগ্রহণ মূলক নির্বাচনের জন্য নির্দলীয় সরকারের বিকল্প নেই। সরকার গায়ের জোরে স্বপদে বহাল থেকে নির্বাচন করতে চাইলে জনগণ সর্বশক্তি দিয়ে প্রতিহত করবে। তামাশা আর নীল নকশার নির্বাচন জনগন মানবে না। প্রশাসনের গাড়ে ভর করে আর কোন নির্বাচনী বৈতারন্য পার হতে দেয়া হবে না। প্রতারণার দিন শেষ। সরকারের কোন কুট কৌশলই জনগণ সফল হতে দিবে না।

বাংলাদেশের মানুষ ভোটাধিকারের জন্য জীবন দিতেও প্রস্তুত রয়েছে। অতীতের মত কোন ভাওতাবাজি নির্বাচন জনগণ এদেশের মাটিতে হতে দিবে না। নির্বাচনে ইভিএম এর ব্যবহার কোন ভাবেই জনগণ মেনে নিবে না।

নেতৃবৃন্দ আরো বলেন, দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। বাজার নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা স্পষ্ট। জনস্বার্থে কোন কার্যকরী কোন পদক্ষেপ চোখে পড়ছে না। উৎপাদনের মৌসুমে চালের মূল্যের উর্ধ্বগতি সিন্ডিকেটদেরই কারসাজির ফসল। ভোজ্যতেল, আটা, পেয়াজ ও অন্যান্য নিত্য ব্যবহার্য পণ্যের উর্ধ্বগতি রোধে কার্যকরি পদক্ষেপ গ্রহণের জন্য নেতৃদ্বয় সরকারের প্রতি আহ্বান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন