Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বাগেরহাটে গ্রাম পুলিশের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১০:২০ পিএম

বাগেরহাটের ফকিরহাটে মোস্তফা শেখ (৪০) নামের এক গ্রাম পুলিশের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৭ মে) বিকেলে নির্যাতনের স্বীকার ওই গৃহবধূ ফকিরহাট থানায় গ্রাম পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত মোস্তফা শেখ ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত আছেন। সে ঘনশ্যামপুর গ্রামের আবু বক্কার শেখের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (১৬ মে) রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামে নিজের পালিত ছাগল খুঁজতে বাড়ির বাইরে বের হন। গৃহবধূকে একা পেয়ে গ্রাম পুলিশ মোস্তফা জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে গৃহবধূর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে গ্রাম পুলিশ মোস্তফা পালিয়ে যায়।

ফকরিহাট মডেল থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মুহাম্মদ আলিমুজ্জামান বলেন, গৃহবধূর অভিযোগের প্রেক্ষিতে আমরা তদন্ত শুরু করেছি। বুধবার সকালে গৃহবধূর শারীরিক পরীক্ষার জন্য বাগেরহাট জেলা হাসপাতালে প্রেরণ করা হবে। অভিযুক্ত গ্রাম পুলিশকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ