Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিলাসবহুল বিএমডব্লিউ উপহার পেলেন রাখি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৯:৫১ এএম

বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধহস্ত তার। রাখির জীবনে ফের বসন্ত এসেছে । সম্প্রতি বিশেষ মানুষের সঙ্গে ধরা দিয়েছিলেন ক্যামেরায়। আদিল খান দুরানি নামে এক ব্যক্তির সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। তার থেকেই এপ্রিলে বিএমডব্লিউ উপহার পেয়েছিলেন রাখি।

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়ে নতুন প্রেমিক আদিলকে প্রকাশ্যে আনেন রাখি। ভিডিও কলে দেখিয়ে আদিলের সঙ্গে সাংবাদিকদের পরিচয় করিয়ে দেন। শুধু তাই নয়! সবার সামনে ভিডিও কলেই চুমুও খেয়েছিলেন তিনি। জানিয়েছিলেন তিনি আদিলের মধ্যে প্রকৃত ভালোবাসা খুঁজে পেয়েছেন।

তবে রাখির প্রেমিক কী করেন, তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। কিন্তু এবার ফের আলোচনায় এসেছেন বলিউডের এই মিরচি গার্ল। কিছুদিন আগেই বিয়ে বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় তুলেছিলেন তিনি। এবার ফের সম্পর্কের জেরেই সংবাদ শিরোনামে তিনি।

উল্লেখ্য, বিতর্কিত রাখি সাওয়ান্ত কয়েক মাস আগেই বিয়ে করেন। কিন্তু স্বামীর পরিচয় সামনে আনেননি। এরপর বিগ বসের মঞ্চে সবাইকে পরিচয় করান স্বামী রীতেশের সঙ্গে। বিগ বসের ঘরেই তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। তার কিছুদিন পরই সম্পর্কে ইতি টানেন। অনাকাঙ্ক্ষিত এমন ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন। অনেকেই অভিযোগ করেন, বিয়েটি সাজানো। কিন্তু এরপর যেভাবে বিচ্ছেদের কারণে ভেঙে পড়েন তিনি, তা দেখে জল্পনা কেটে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন