Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মঠবাড়িয়ায় বাসের চাকায় কলেজ ছাত্র পিষ্ট

বাসে আগুন শিক্ষার্থীদের বিক্ষোভ

মঠবাড়িয়া(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ২:৫৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বুধবার সকালে যাত্রীবাহী পরিবহন রোহান বাসের চাকায় মিলন হাওলাদার (১৮) নামে এক কলেজ ছাত্র পিষ্ট হয়ে মৃত্যু বরণ করেছে। মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কের গুদিঘাটা নাম স্থানে এ দুর্ঘটনা ঘটে। মিলন হাওলাদার উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমীন হাওলাদার এর ছেলে এবং তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের প্রথম বর্ষের ছাত্র। পুলিশের হাতে আটক ঘাতক বাসে বিক্ষুব্ধ জনতার অগ্নি সংযোগ। চালক ও হেলপার পালাতক।

প্রত্যদর্শী ও থানা সূত্রে জানাযায়, সকাল সাড়ে দশটার দিকে কলেজ ছাত্র মিলন হাওলাদার স্থানীয় বাজারে যাওয়ার সময় গুদিঘাটা নামক স্থানে চট্রগ্রাম থেকে আসা পাথরঘাটাগামী রোহান পরিবহনের একটি বাস (খুলনা-মেট্রো-ব-১১-০১৬৭) পিছন দিক থেকে চাপা দেয়। ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়। বিক্ষুব্ধ গ্রামবাসি ধাওয়া করে ঘাতক বাসটি আটক করতে পারলে চালক ও হেল্পার পালিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে। এসময় জনতার হাতে আটককৃত ঘাতক বাসটি পুলিশ উদ্ধার করে থানা সংলগ্ন টিকিকাটা ইউনিয়ন পরিষদের কাছে জব্দ করে রাখে। এর কিছুক্ষণ পর বিক্ষুব্দ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস আগুন নেভাতে সক্ষম হয়।

এদিকে এ ঘটনায় মিলনের কলেজ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শণ করতে থাকে। তারা সড়কে অবস্থান নিয়ে মিলন হত্যার বিচার এবং নিরাপদ সড়কের দাবী করে। পরে কলেজ কর্তৃপক্ষ এবং প্রসাশনের অনুরোধে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।
থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ নূরুল ইসলাম বাদল ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল হতে নিহত ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত কলেজ ছাত্রের বাবা রুহুল আমীন হালাদার বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ