Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো: লৌহজংয়ে পানি সম্পদ উপমন্ত্রী

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৪:১৮ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি গুহা থেকে নাক বের করে করে কথা বলে। তারা ১৩ বছরে ঈদের পরে, চাঁদের পরে, আমাবস্যার পরে, পূণিমার পরে, অনেক আন্দোলনের তারিখ দিয়েছেন। আজকে লৌহজং মাটিতে দাঁড়িয়ে আমি বলতে চাই, মির্জা ফখরুল সাহেব বড় বড় কথা বলেন আপনাদের নেত্রী জেলে গেলো এতিমের টাকা মেরে খাওয়ার অপরাধে। ঢাকা শহরে একটা বড় মিছিল করতে পারেন নাই, আপনারা আন্দোলন করে আওয়ামী লীগেকে নামিয়ে ফেলবেন। আন্দোলন করে আওয়ামী লীগকে নামানো যাবে না।আন্দোলন কাকে বলে আওয়ামী লীগই জানে আর কোনো রাজনৈতিক সংগঠন জানে না। আপনাদের অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো।

এই মাওয়া রোডে যেমন ফিটনেসবিহীন গাড়ি চলে না। কয়েক দিন পরে বাংলাদেশের মানুষ আপনাদেরকেও বাংলাদেশের রাজনীতি করতে দিবে না। কারন আপনারা ক্ষমতায় গেলে হাওয়া ভবন সৃষ্টি করেন। সাড়া বাংলাদেশের মানুষ স্লোগান দেয় মা’য়ে পুতে মিল্লা দেশটা খাইলো গিল্লা। এতিমের টাকা মেরে খেয়ে আপনি জেলে যান, আর আপনার ছেলে তারেক রহমান দুর্নীতির বর পুত্র। শিক্ষাগত যোগ্যতা নাই। মানুষ বলে দুর্নীতিতে অর্নাস মানি লন্ডারিং নিয়ে মাস্টার্স। এই হচ্ছে তারেক রহমানের শিক্ষা গত যোগ্যতা। সে তারা রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে সেটা বাংলাদেশের মানুষ দেখতে চায় না। বাংলাদেশের মানুষের সকল স্বপ্ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে। বিশ্ব নেত্রীবৃন্দ বলেন মেধা যোগ্যতা ও দক্ষতায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দক্ষিণ এশিয়ার বাংলাদেশকে নয় সমগ্র বিশ্বকে নেতৃত্ব দিতে পারবেন। আজ বুধবার (১৮ মে) পদ্মা বহুমুখী সেতুর ভাটিতে মুন্সীগঞ্জের লৌহজং-টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে পদ্মা নদীর বাম তীর ভাঙনরোধ প্রকল্পের কাজের শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী এ কথা বলেন।

আজ বুধবার দুপুরে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ও মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি উপজেলার শামুরবাড়ী পয়েন্টে আনুষ্ঠানিক ভাবে পদ্মা নদীর বাম তীর ভাঙনরোধ প্রকল্পের কাজের উদ্বোধন করেন।
লৌহজং-টঙ্গীবাড়ী উপজেলার ৯ দশমিক ১০ কিলোমিটার নদী ভাঙ্গন এর জন্য এ প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৪৪৬ কোটি টাকা।
মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলির সভাপতিত্বে, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ শিকদার, আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বিএম সোয়েব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, শহিদুল ইসলাম ফকির,ফারুক ইকবাল মৃধা,আব্দুল মোতালেব, রফিকুল ইসলাম, জিলংগীর আকন্দ, চঞ্চল ফকির, মোসারফ বেপারীসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পানি সম্পদ উপমন্ত্রী পদ্মা নদী শামুরবাড়ি পয়েন্টে জিও ব্যাগ ফেলে উদ্বোধন করেন এবং নদীর তীর কয়েকটি স্থান পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ