Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ৬ হাজার লিটার মজুদকৃত তেল উদ্ধার

২০ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৪:২৭ পিএম

কুড়িগ্রাম সদরে ৬ হাজার ৫৪ বোতল সয়াবিন তেল অবৈধ পন্থায় মজুদ রাখার অপরাধে এক ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে শহরের কৃঞ্চপুর তালতলা এলাকায় বসুন্ধরা সয়াবিন তেলের ডিলার ভাই ভাই ট্রেডার্স’র মালিক মোশাররফ হোসেনকে সতর্কসহ এই জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, সদর উপজেলার পৌরসভা এলাকার কৃঞ্চপুর তালতলা এলাকায় বাজার অভিযান পরিচালনা করা হয়। এসময় ভাই ভাই ট্রেডার্সের গুদামে নতুন দামের তেলের বোতলের সাথে ৩ হাজার ১৯১ লিটার পূর্বের দামের বোতলজাত সয়াবিন, ২ হাজার ৮৯৬টি এক লিটার বোতলের সয়াবিন এবং ৫ লিটার বোতলের ৫৯টি সয়াবিনসহ মোট ৬ হাজার ৫৪ লিঠার সয়াবিন তেলের বোতল উদ্ধার করা হয়। এসময় যথাযথভাবে তেল বিক্রয় না করার অপরাধে প্রতিষ্ঠানের মালিক মোশাররফ হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে উদ্ধারকৃত তেল এক লিটার ১৬০ টাকা এবং ৫ লিটার তেল ৭৬০টাকা দরে সাধারণ ভোক্তাদের মাঝে বিক্রির ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেয়া হয়।
অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রফিকুল ইসলামসহ কুড়িগ্রাম থানার পুলিশের একটি টিম। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ