Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ এবং ত্রাণ সহায়তা দেওয়া হবে: ডা. এনামুর রহমান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৪:৪৪ পিএম

দেশের বিভিন্ন জেলায় সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ এবং ত্রাণ সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

তিনি বলেন, দেশের বিভিন্ন জেলায় আকস্মিক বন্যা দেখা দিয়েছে। এ বন্যায় ওইসব জেলার মানুষ দুর্ভোগে পড়েছেন। তাদের কথা সরকার সবসময় ভাবে। বন্যার্তদের পাশে দেশের সরকার রয়েছে।

বুধবার (১৮ মে) সকালে ঢাকার সাভার উপজেলার দোসাইদ এলাকার অধন্য কুমার স্কুল অ্যান্ড কলেজের চারতলা ভবন উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। কিন্তু তাদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না। দেশের মানুষ সরকারের পাশে রয়েছেন।

পরে প্রতিমন্ত্রী আশুলিয়ার পাড়াগ্রাম ও মনোহরদি গ্রামের বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে স্থানীয় আওয়ামী লীগ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সরকার, দোসাইদ অধন্য কুমার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাসির উদ্দিন, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ