Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ছাত্রীনিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৪:৪৯ পিএম

কুষ্টিয়ায় জান্নাত রহমান (২০) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের বনপুড বেকারির এমএম ছাত্রীনিবাস থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

জান্নাত রহমান মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার মো. জিল্লুর রহমানের মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য মেসে থেকে কোচিং করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন ধরেই জান্নাত তার প্রেমিকের সঙ্গে রাগারাগি করে আত্মহত্যার চেষ্টা করে আসছিলেন। গতকাল রাত ১টা পর্যন্ত তার বান্ধবীরা তার সঙ্গে ছিল। পরে সবাই ঘুমাতে যান। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে দরজা বন্ধ পান। পরে তারা আশপাশের লোকজনদের ডেকে দরজা ভেঙে তাকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। থানায় খবর দেওয়া হলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন