Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৫:২১ পিএম

নাটোরের বড়াইগ্রামে বালুভর্তি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) রাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার নগর কয়েনবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান (৩৫) ও যাত্রী আল-মাহবুব (৪৩)। আহতদের বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ হোসেন জানান, নোহা মাইক্রোবাসটি চুয়াডাঙ্গা থেকে রাজশাহী পাসপোর্ট অফিসের উদ্দেশে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে বালুবোঝাই ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায় ও মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

এছাড়া মাইক্রোবাসের বডির চাপায় আটকে যান যাত্রী আল মাহবুব। জীবিত অবস্থায় বাঁচার জন্য প্রায় ঘণ্টাখানেক আকুতি জানালেও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রেবাসের বডি কেটে বের করার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তার।

নিহত চালক মনিরুজ্জামান চুয়াডাঙ্গা জেলা সদরের তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে ও যাত্রী আল-মাহবুব একই উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ও বাড়ি ওই একই এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ