Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়াতে কলেজ ছাত্রীর আত্নহত্যা

কুষ্টিয়া থেকো স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৫:৫৭ পিএম

কুষ্টিয়ায় মোছাঃ জান্নাত রহমান (২০) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা ঘটনা ঘটেছে । বুধবার সকাল ১১ টায় কুষ্টিয়া শহরস্থ বনোফুড বেকারির এমএম ছাত্রী নিবাস মেস থেকে ওই কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।জান্নাত রহমান মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার মোঃজিল্লুর রহমানের কন্যা। জান্নাত ভার্সিটি এক্সাম দেওয়ার জন্য মেসে থেকে কোচিং করতো।সুত্রে জানা যায়, কয়েকদিন ধরেই জান্নাত তার বয়ফেন্ডের সাথে রাগারাগি করে এবং কয়েকদিন ধরেই আত্নহত্যার চেষ্টা করে। গতকাল রাত একটার সময় পর্যন্ত তার বান্ধবীরা তাকে রেখে দেয় একটার পরে সবাই ঘুমাতে যায়। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে তার বান্ধবীরা দেখে দরজা বন্ধ। পরে তারা আশেপাশের লোকজনদের ডেকে দরজা ভেঙ্গে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে পুলিশকে খবর দেয়। কিন্তু ঝুলন্ত অবস্থায় তার হাতে ব্যাডেস করা ছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্নহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ