Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দালালদের খপ্পরে পড়ে ক্লিনিকে শিশুর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুরে বাবর রোডের একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় আতিকা (৬) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যরা পঙ্গু হাসপাতালের সামনে দালালের খপ্পরে পড়েন। পরে শিশুটিকে সুকৌশলে দালালরা ওই ক্লিনিকে নিয়ে যায়। সেখানেই সে মারা যায়। গতকাল বুধবার মোহাম্মদপুর থানার এসআই সাদিয়া শারমিন এ তথ্য জানা। শিশু আতিকা তার পরিবারের সঙ্গে নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় একটি গ্রামে থাকত। তার বাবার নাম আজিম ও মার নাম শিলা আক্তার।
পরিবারের বরাত দিয়ে তিনি আরো জানান, আতিকার গত একমাস আগে পা ভেঙে যায়। সেই সমস্যার কারণে তার পরিবারের লোকজন মঙ্গলবার রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

তবে তারা হাসপাতালে চিকিৎসা নেয়ার আগেই সেখানে অবস্থানরত দালালের খপ্পরে পড়ে। সেই দালালরা সুকৌশলে শিশুটির পরিবারকে বুঝিয়ে মোহাম্মদপুর বাবর রোডে একটি ক্লিনিকে নিয়ে যায়। ওই ক্লিনিকে রাতে অস্ত্রোপচারের সময় শিশুটি মারা যায়।
তিনি জানান, গতকাল বুধবার সকালে ওই ক্লিনিক থেকে আতিকার লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দালালদের খপ্পরে পড়ে ক্লিনিকে শিশুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ