Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবধূকে ধর্ষণ মামলায় গ্রাম পুলিশ গ্রেফতার

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০১ এএম

বাগেরহাটের ফকিরহাটে গৃহবধূকে ধর্ষণ মামলায় এক গ্রাম পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে ঘনশ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে মোস্তফা শেখ নামে ওই গ্রাম পুলিশকে গ্রেফতার করা হয়। এর আগে একইদিন রাতে নির্যাতনের শিকার ঘনশ্যামপুর গ্রামের ওই গৃহবধূ মোস্তফা শেখের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতার মোস্তফা শেখ ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত আছে। সে ঘনশ্যামপুর গ্রামের আবু বক্কার শেখের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামে নিজের পালিত ছাগল খুঁজতে বাড়ির বাইরে বের হন ওই গৃহবধূ। গৃহবধূকে একা পেয়ে গ্রাম পুলিশ মোস্তফা তাকে ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মোস্তফা পালিয়ে যায়। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত র্কমকর্তা (ওসি) মুহাম্মদ আলিমুজ্জামান জানান, গৃহবধূর দায়ের করা মামলার একমাত্র আসামি গ্রাম পুলিশ মোস্তফা শেখকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে। সকালে গৃহবধূর শারীরিক পরীক্ষার জন্য বাগরেহাট জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ