Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরশুরামে র‌্যাব-পুলিশ হাতাহাতি : আহত ৪

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০১ এএম

ফেনীর পরশুরাম উপজেলার ডাকবাংলা মোড়ে র‌্যাব-পুলিশের হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। জানা গেছে, তল্লাশির সময় র‌্যাব ও পুলিশে সদস্যরা সাদা পোশাকে থাকায় কেউই কাউকে চিনতে না পারায় এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে পরশুরাম উপজেলার সুবার বাজার সংলগ্ন ডাকবাংলা মোড়ে এ ঘটনা ঘটে। পরশুরাম উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইয়াছিন আলাউদ্দিন ডালিম বলেন, দুই পুলিশ সদস্য আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। আহতরা হচ্ছে, পুলিশের এএসআই রেজাউল, মো. ইব্রাহিম, পুলিশ সদস্য নুর নবী ও মাহবুব। স্থানীয় সূত্রে জানা গেছে, সাদা পোশাকে সুবার বাজার থেকে র‌্যাবের একটি গাড়ি ফেনীর দিকে যাওয়ার পথে পরশুরাম ডাকবাংলা মোড়ে সিগনাল দেয় পরশুরাম থানা পুলিশ। এক পর্যায়ের তাদের মধ্যে বাকবিতণ্ডা হলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় কয়েকজন আহত হন।
পরশুরাম থানার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, কোনো মারামারির ঘটনা ঘটেনি, ভুল বোঝাবুঝি হয়েছে। র‌্যাব সদস্যরা এখন থানায় আছেন। আমরা উভয় পক্ষের সাথে কথা বলছি। ফেনীর র‌্যাবের কোম্পানি অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, আমি বিষয়টি এখনও জানিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন