Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাকার ২টি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিপ্লব বরিশালে গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০১ এএম

বরিশালের উজিরপুরের ধামুরা থেকে রাজধানীর মতিঝিল ও শ্যামপুর থানার দুটি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি কামাল হোসেন বিপ্লবকে গ্রেফতার করেছে পুলিশ। কামাল হোসেন বিপ্লব ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। পুলিশ জানিয়েছে ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেনের অন্যতম সহযোগী বিপ্লব দীর্ঘ দিন ধরে রাজধানীতে পলাতক জীবন হিসাবে বসবাস করে আসছিল।
উজিরপুর থানার ওসি আলী আর্শাদ সাংবাদিকদের জানান, মতিঝিল থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলার আসামি কামাল হোসেন বিপ্লব। ওই মামলায় ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল তাকে মৃত্যুদণ্ড প্রদান করেন। এছাড়া শ্যামপুর থানায় দায়ের হওয়া অপর একটি হত্যা মামলায়ও তাকে মৃত্যুদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়া মতিঝিল থানার আরেকটি মামলায় বিপ্লবের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বিপ্লবের বিরুদ্ধে হত্যা মামলার সাজা পরোয়ানা উজিরপুর থানায় পাঠানো হয়েছিল। তিনি জানান, গত মঙ্গলবার বিপ্লব উজিরপুরে আসে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার তার অবস্থান নিশ্চিত হয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন