Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১০:০৫ পিএম

শ্বশুরবাড়ির থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ মে) বিকাল সাড়ে ৫ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার ঢেলাপীর উত্তরা আবাসন এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম আলমগীর হোসেন আংগির (২৭)। সে সৈয়দপুর শহরের বাংগালীপুর নিজপাড়ার তছলিম উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আলমগীর ৭ বছর পূর্বে উত্তরা আবাসনের আতাউর রহমানের মেয়ে মোছাঃ আতিকা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়ীতেই বসবাস করে আসছে। তাদের সংসারে ২টি ছেলে সন্তান আছে। সে পেশায় একজন অটো চালক। তার স্ত্রী নীলফামারী উত্তরা ইপিজেড এ চাকুরী করে।

বুধবার সকালে স্ত্রী আতিকা প্রতিদিনের মত ইপিজেড চলে যায়। বিকাল ৫ টায় আলমগীরের আপন ভাই উত্তরা আবাসনের বাসিন্দা আতিকুল ইসলাম ও ফরমান সংবাদ পান যে তাদের ভাইকে গলা কেটে নিজ ঘরে ফেলে রাখা হয়েছে।

এই খবর পেয়ে তারা দ্রুত আলমগীরের শ্বশুরবাড়ীতে যেয়ে দেখেন যে তাদের ভাই গলা কাটা অবস্থায় বিছানায় গোগাংছে এবং পাশে শাশুড়ী হাইজানী সহ আরো ৩-৪ জন বসে আছে। এই পরিস্থিতিতে আতাউল তার ভাইকে গুরুত্বর আহতবস্থায় উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

পরে সৈয়দপুর থানায় খবর দেয়া হলে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে।ঘটনাস্হল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সারওয়ার আলম। ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানোসহ প্রয়োজনীয় আইন গত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খাঁন বলেন লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বলে জানা যাবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ