Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফতুল্লায় বন্ধুদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরে সহপাঠিদের ছুরিকাঘাতে দ্রুব নামক দশম শ্রেণির এক ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে।
আটককৃতরা হলো, ফতুল্লা থানার অন্তন চন্দ্র শীল , শ্রী পচন, জয় চন্দ্র দাস ও মো. ইয়াসিন ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে। নিহত দ্রুব ফতুল্লার ইসদাইর এলাকার মাদব চন্দ্রের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুব, ইয়াসিন, পিয়াস, রিপন, অন্তরসহ কয়েকজন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তারা এক সাথে চলা ফেরা করে। স্কুল ছুটির পর প্রত্যেকেই স্কুলে সামনে চায়ের দোকানে গভীর রাত পর্যন্ত আড্ডা দেয়। এতে কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।
তাদের মধ্যে ইয়াসিন জানান, পিয়াস তাকেসহ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে দ্রুবকে ডেকে স্কুলের কাছে অন্ধকারে নিয়ে যায়। এরপর দ্রুবকে পিয়াস ছুরিকাঘাত করে অন্যরা মারধর করে।
ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে রহস্য উদ্ঘাটন করতে পারবো এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন