Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর খুন আহত ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৬:১৮ এএম

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার দক্ষিণ জোয়ারাস্থ জিহস ফকিরপাড়া এলাকায় বেড়াতে এসে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক শিক্ষার্থী নিহত ও অপর দুই জন গুরুতর আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়ার তিন শিক্ষার্থী বেড়াতে যায় চন্দনাইশ পৌরসভার ৬নং ওয়ার্ড জিহস ফকিরপাড়া এলাকায়। এসময় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। ছুরিকাঘাতে গুরুতর আহত হয় পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়ার শাহেদুল ইসলামের পুত্র এসএসসি পরীক্ষার্থী সাগর আহমদ (১৬), একই এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র গাছবাড়িয়া সরকারি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র জাহিদুল ইসলাম আউয়াল (১৮) এবং আলমগীর হোসেনে পুত্র এইচএসসি পরীক্ষার্থী রায়হান হোসেন সানি (২২)।

পরে স্থানীয়রা আহত শিক্ষার্থীদের উদ্ধার করে প্রথমে চন্দনাইশ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ইসলাম আউয়ালকে মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ