Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সাতকানিয়ায় হাইভোল্টেজ তারে জডিয়ে দগ্ধ শিশুর মৃত্যু

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৬:২২ এএম

সাতকানিয়ায় হাইভোল্টেজ তারের সঙ্গে স্পৃষ্ট হয়ে দগ্ধ রিম্পি নামে ৯ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে সোমবার বিকেলে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে পাশের একটি নির্মাণাধীন ভবনের ছাদে উঠে হাইভোল্টেজের তার স্পর্শ করলে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ হয় রিম্পি। গুরুতর আহতবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করানো হয়।রিম্পি সাতকানিয়া উপজেলার মরফলা বাজার এলাকার আবুল কায়েসের মেয়ে।
রিম্পির চাচা মো. এরশাদ জানান, রিস্পি পাশেই নির্মাণাধীন বাড়ির ছাদে উঠলে খেলার ছলে ওখানের একটি পিলারে ভুলবশত হাত দেয়। তখন বিদ্যুৎস্পৃষ্টে পুরো শরীর ঝলসে যায়। পরে জানতে পেরেছি ওখানে হাইভোল্টেজের তার লাগানো ছিল।
পাঁচলাইশ থানার ওসি তদন্ত সাদেকুর রহমান বলেন, বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ওই শিশু বার্ন ইউনিটে ভর্তি ছিলেন। বুধবার বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ