Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জীবনে নতুন অধ্যায়ের সূচনা করলেন বনি-কৌশানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১০:২০ এএম

কিছুদিন আগেও শোনা যাচ্ছিল টলিউড তারকা বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জির সম্পর্ক ভেঙে গেছে। ৭ বছরের প্রেমে ছেদ টেনেছেন তারা। তবে অভিমান-বিরহের পর্ব কাটিয়ে পুনরায় কাছাকাছি বনি-কৌশানি। এবার একে-অপরের সঙ্গে আরও বেশি জড়িয়ে গেলেন তারা। দু’জন মিলে নেমেছেন ব্যবসায়, যৌথভাবে চালু করেছেন একটি প্রযোজনা প্রতিষ্ঠান। নাম দিয়েছেন ‘বি কে এন্টারটেইনমেন্ট’। দু’জনের নামের প্রথম অক্ষর দিয়েই নাম সাজিয়েছেন। ফলে জীবনে নতুন অধ্যায়ের সূচনা করলেন তারা।

মঙ্গলবার (১৭ মে) ছিল কৌশানির জন্মদিন। বিশেষ দিনটিতেই তারা নতুন পথচলার ঘোষণা দেন। যদিও কোনো সিনেমা বা ওয়েব সিরিজ নির্মাণের কথা এখনই জানাননি বনি-কৌশানি। তবে শিগগিরই নতুন সিনেমার ঘোষণা দেবেন বলে শোনা যাচ্ছে।

কৌশানির জন্মদিন উদযাপনের সব আয়োজন করেছেন বনি। কেক, ওয়াইন আর বেলুন এনে প্রেয়সীর বিশেষ দিনকে রাঙিয়ে তোলেন অভিনেতা। ওই পার্টিতে তাদের দু’জনের কাছের বন্ধুরাও উপস্থিত ছিল।

উল্লেখ্য, ২০১৫ সালে বনির নায়িকা হয়ে টলিউডে আত্মপ্রকাশ করেন কৌশানি। তখনই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর দু’জন একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। প্রেম নিয়ে কখনোই লুকোছাপা করেননি। বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে বনি-কৌশানির হাতে। এর মধ্যে তারা জুটি বেঁধে কাজ করেছেন ‘অন্তর্জাল’ ও ‘হীরকগড়ের হীরে’ নামের দুটি সিনেমায়। শিগগিরই এগুলোর মুক্তির তারিখ জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন