Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দিনের শুরুতেই তীব্র যানজট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ২:০৬ পিএম

দিনের শুরুতে সকাল থেকে অসহনীয় যানজটে পড়েছেন রাজধানীবাসী। প্রধান সড়কসহ অলি গলির মুখগুলোতে যানবাহনের জটলা দেখা গেছে।

রাজধানীর বিভিন্ন এলাকায় তীব্র যানজটের কারণে ঘণ্টার পর ঘণ্টা সড়কে আটকে থাকায় আজ বৃহস্পতিবার সকাল থেকে অসহনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে রাজধানী ঢাকার যাত্রীদের। যথাসময়ে নিজ নিজ গন্তব্যে পৌঁছাতে গিয়ে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন কর্মস্থলগামী মানুষ এবং স্কুল, কলেজের শিক্ষার্থীরা।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর বিমানবন্দর সড়কে উত্তরা থেকে মহাখালী, কল্যাণপুর, গাবতলী, আগারগাঁও, বিজয় সরণি, শ্যমলী, মিরপুর, বাংলামোটর ও তেজগাঁও এলাকার সড়কে যানবাহন চলাচলের অবস্থা ছিলো স্থবির। এর প্রভাব শহরের অন্যান্য এলাকায়ও তীব্র যানজট সৃষ্টি হয়। এসড়কে চলাচলকারী ব্যবসায়ী মাহফুজুল হক বলেন, আমি সকালের দিকে উত্তরা থেকে প্রাইভেটকারে মতিঝিল এলাকায় অফিসে যাওয়ার জন্য রওনা দিলেও ঠিক সময়ের এক ঘণ্টা পর অফিসে এসেছি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা ট্রাফিক জোনের ডিসি সাইফুল হক ইনকিলাবকে বলেন, বিমানবন্দর থেকে উত্তরা সড়কে নিয়মিতই যানজট সৃষ্টি হয়।উন্নয়ন কাজের কারণে গত কয়েকদিন ধরে যানজট বেশি হচ্ছে। যাত্রীদের স্বাভাবিক চলাচলের জন্য ট্রাফিক পুলিশ কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ