Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

টিকিট কালোবাজারির অভিযোগ এনে জিডি করা খুলনার ষ্টেশন মাষ্টারকে শো কজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ২:১৫ পিএম
টিকিট কালোবাজারির অভিযোগ এনে রেলের ৫ কর্মকর্তার বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা খুলনার ষ্টেশন মাষ্টার মানিক চন্দ্র সরকারকে শো কজ করেছে কর্তৃপক্ষ। বুধবার রাতে তাকে শোকজ করা হয় এবং আজ বৃহষ্পতিবারের মধ্যে সশরীরে তাকে পাকশি কার্যালয়ে হাজির হয়ে জবাব দিতে বলা হয়েছে। রেলের পশ্চিম বিভাগীয় সদর দপ্তরের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) মো. আনোয়ার হোসেন তাকে শো কজ করেন।
 
গত ১৬ মে খুলনা রেলওয়ে স্টেশন মাষ্টার মানিক চন্দ্র সরকার খুলনার ৫ কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে খুলনার রেল থানায় সাধারণ ডায়েরী করেন। তাতে তিনি উল্লেখ করেন “রেলওয়ের টিএক্সআর বায়তুল ইসলাম, আইডব্লিউ অফিসের মো. জাফর মিয়া, তোতা মিয়া, সহকারী স্টেশন মাস্টার মো. আশিক আহম্মেদ ও সহকারী স্টেশন মাস্টার মো. জাকির হোসেনে কালোবাজারে টিকিট বিক্রি করেন এবং তারা রাজনৈতিক নেতৃবৃন্দের ভূয়া নাম ব্যবহার করে টিকিটের চাহিদা প্রদান করে টিকিট গ্রহণ করেন। টিকিট না পেলে তারা বহিরাগতদের দিয়ে নানাভাবে চাপ সৃষ্টি করেন এবং স্টেশন ভাংচুর, অগ্নিসংযোগ ও মারধরের পায়তার নীলনকসা করছে। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন