Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পি কে হালদারের বিরুদ্ধে দুদকের আরও এক মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ২:৫৩ পিএম

ভারতে গ্রেপ্তার পি কে হালদারের বিরুদ্ধে আরও একটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের মামলায় ৪৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগ করা হয়েছে। দুদকের সহকারী পরিচালক রাকিবুল হায়াত বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় পি কে হালদার ছাড়াও আরও ১১ জনকে আসামি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সংস্থাটির জনসংযোগ দপ্তর আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, পি কে হালদারসহ ১২ ব্যক্তি এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট থেকে ভুয়া কাগজ দেখিয়ে ৪৪ কোটি টাকা ঋণ তোলেন। পরে তা বিভিন্নভাবে হস্তান্তর রূপান্তরের মাধ্যমে পাচার করেন।
পি কে হালদারের বিষয়ে জারি করা রুলের শুনানি ১২ জুনপি কে হালদারের বিষয়ে জারি করা রুলের শুনানি ১২ জুন
উল্লেখ্য, অবৈধ সম্পদ অর্জন ও বিদেশে অর্থ পাচার করে পলাতক ছিলেন এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার হালদার ওরফে পি কে হালদার। গত শনিবার তাঁকে গ্রেপ্তার করে ভারতের অর্থ গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ