Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সড়ক দূর্ঘটনায় শিশুসহ বৃদ্ধা নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদতাদা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৩:৪১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় হাসান আলী (২) নামের এক শিশু ও মাবিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ মে) ভোলাহাটের বীরেশ্বরপুর আনসার ক্লাবের সামনে ও গোমস্তাপুরের রাধানগর ইউনিয়নের নগরপাড়া এলাকায় এ দূর্ঘটনা দুটি ঘটে।

নিহত শিশু হাসান আলী গোহালবাড়ি ইউনিয়নের বীরেশ্বরপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। আর মাবিয়া বেগম উপজেলার রাধানগর ইউনিয়নের নগর পাড়া এলাকার আব্দুর রাকিবের স্ত্রী।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মাহবুব আলম জানান, শিশু হাসান আলী রাস্তা পারাপারে সময় একটি দ্রুতগামী ট্রলি তাকে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবার। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, সকালে রাস্তা পারাপারে সময় ধান বোঝাই ট্রাক্টর ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

আইননুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করবে বলে জানান পুলিশর এ দুই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ