Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন অর্ধশত বাসযাত্রী, আহত ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৭:৩৬ পিএম

খুলনার দূর্ঘটনা প্রবন এলাকা হিসেবে পরিচিত ডুমুরিয়া উপজেলার চুকনগরে বাস ও ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ দু্ইজন আহত হয়েছেন। আহতদের মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৯ টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন চাকুন্দিয়া মাদ্রসার সন্নিকটে এ দূর্ঘটনা ঘটে। তবে দূর্ঘটনায় ব্যাপক প্রাণহানির আশংকা ছিল। সৌভাগ্যক্রমে বাসটি উল্টে না গিয়ে রাস্তার পাশের গাছে আঘাত করে।
প্রত্যক্ষ পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, ইঞ্জিন চালিত ভ্যান যোগে তরি তরকারি নিয়ে চুকনগর অভিমুখে যাচ্ছিলেন একজন কৃষক। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো- ব-১৫-২০৪১) ইঞ্জিন ভ্যানকে সাজোরে ধাক্কা দেয়। এতে সবজি বোঝাই ভ্যানটি ছিটকে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ভ্যান চালক ডুমুরিয়া থানাধীন বরাতিয়া গ্রামের আঃ রাজ্জাক শেখ (৩৫) ও তার পিতা কৃষক মোসলেম উদ্দীন শেখ (৪৫) গুরুতর আহত হন।
চুকনগর হাইওয়ে থানা ওসি মেহেদী হাসান জানান, দূর্ঘটনা কবলিত বাস ও ভ্যান পুলিশ হেফাজতে রয়েছে। আহত দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা শংকামুক্ত নয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ