Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাকিবের সাথে পূজা চেরীর প্রেমের গুঞ্জণ!

হাবিবুর রহমান : | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০৩ এএম

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা পূজা চেরীর প্রেম-রোমান্সের গুঞ্জণ বেশ কিছুদিন ধরে চলচ্চিত্রাঙ্গণে বিরাজ করছে। এ নিয়ে মুখরোচক আলোচনাও চলছে। বর্তমানে শাকিব আমেরিকায় অবস্থান করছেন। সেখানের গ্রিণকার্ড পাওয়ার জন্য বিগত প্রায় ৬ মাস ধরে তাকে সেখানে থাকতে হচ্ছে। এর মধ্যেই পূজা চেরীর সঙ্গে তার প্রেমের গুঞ্জণ ছড়িয়েছে। গুঞ্জণের সূত্রপাত ঈদে মুক্তিপ্রাপ্ত আলোচিত সিনেমা এস এ হক অলিকের গলুই দিয়ে। সিনেমাটির শুটিংয়ের সময় থেকেই নাকি তাদের প্রেম-প্রণয় নিয়ে কানাকানি শুরু হয়। এই গুঞ্জণকে উসকে দিতে টেনে আনা হয় ঈদে শাকিব ও পূজা জুটির দুইটি সিনেমা মুক্তির প্রসঙ্গ। একটি গলুই আরেকটি শান। দুইটিরই নায়িকা পূজা চেরী হলেও নায়ক ভিন্ন। গলুইতে তার নায়ক শাকিব আর শানে সিয়াম আহমেদ। পূজা গলুই সিনেমার প্রচারণায় যতটা না তৎপর ছিলেন, ঠিক ততটাই শানের ক্ষেত্রে ছিলেন নিষ্প্রভ। এ বিষয়টিই চলচ্চিত্রাঙ্গণে শাকিবের সাথে তার প্রেমের গুঞ্জণকে আরও সম্প্রসারিত করে। অনেকে এমন কথা বলছেন, শাকিব নাকি আমেরিকা থেকে পূজাকে বলে দিয়েছেন গলুইয়ের প্রচারণায় বেশি মনোযোগ দিতে। পূজাও তাই করেছেন। গলুইয়ের সাথে লেগে ছিলেন। নামকাওয়াস্তে শানের প্রচারণায় এক-দুই দিন সময় দিয়েছেন। সম্প্রতি যমুনা ব্লকবাস্টারে ‘শান’ সিনেমার এক গেট টুগেদার অনুষ্ঠিত হয়। সেখানে সিয়ামসহ অন্যরা উপস্থিত থাকলেও নায়িকা পূজা উপস্থিত হননি। এদিকে যুক্তরাষ্ট্রে শাকিবের কাছে ছুটে যাওয়ার জন্যও নাকি পূজা তোড়জোর শুরু করেন। এ থেকে বিষয়টি আরও গাঢ়ো হতে থাকে। চলচ্চিত্রাঙ্গণের অনেকেই মনে করছেন, পূজা শাকিবের প্রেমে এতই মজেছেন যে, তার দেশে থাকতে আর ভালো লাগছে না। আবার অনেকে এটাও বলছেন, পূজা যদি সত্যিই শাকিবের প্রেমে পড়ে থাকেন, তাহলে মস্ত ভুল করবেন। কারণ, শাকিব পোড় খাওয়া, আর পূজা তার কাছে নবাগতা। পূজা ভুল করলেও শাকিব এ ভুল করবেন না। পূজার উচিৎ ওসব সেন্টিমেন্ট বাদ দিয়ে সিনেমায় মনোযোগী হয়ে ক্যারিয়ার প্রতিষ্ঠা করা। এবিষয়ে জানার জন্য পূজার সঙ্গে এ প্রতিবেদক মোবাইলে যোগাযোগ করলেও তিনি সাড়া দেননি।



 

Show all comments
  • অজানা ২১ মে, ২০২২, ১২:৩৮ এএম says : 0
    এইসব সাংবাদিকদেরকে গাজা সাপ্লাই দেয় কে? এত সুন্দর একটা নিউজ পোর্টালে এইসব গাঁজাখুরি সাংবাদিক কোথা থেকে আসলো হঠাৎ করে! বুঝলাম না কিছুই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিবের সাথে পূজা চেরীর প্রেমের গুঞ্জণ
আরও পড়ুন