Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নবদম্পতির পোশাকে আগুন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

বর্তমানে বিয়ে নিয়ে রীতিমত ট্রেন্ড হয়ে গেছে প্রচুর ছবি তোলা। বিশেষ করে বেশিরভাগ নবদম্পতি প্রি-ওয়েডিং ফটোশ্যুট করেন। বিয়ের মত পবিত্র একটি সম্পর্ককে সারাজীবন স্মরণীয় করে রাখতে সেই ছবিগুলোকে মূল্যবান সম্পদের মতো অনেকেই যতœ করে রেখে দেন।
সম্প্রতি এক নব দম্পতি তাদের বিয়েকে কেন্দ্র করে এমন এক ফটোশ্যুট করেছেন যা দেখে সবাই আঁতকে উঠেছেন। পাত্র-পাত্রী উভয়েই নিজেদের গায়ে আগুন ধরিয়ে দৌড়াচ্ছেন। দাউদাউ করে জ্বলছে আগুন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে শেয়ার হয়েছে সেই ভিডিও। যদিও এই দম্পতির দুজনেই এই ধরনের স্টান্ট দেখাতে একেবারে দক্ষ।
মূলত এই ধরনের স্টান্ট বিভিন্ন মঞ্চে দেখানো হয়। যেখানে প্রদর্শনকারী ব্যক্তি ইচ্ছাকৃত ভাবেই নিজেদের গায়ে আগুন লাগিয়ে দেন। এই কাজের সঙ্গে যুক্ত পেশাদার ডাবলস গ্যাবে জেসপ এবং অ্যাম্বির বাম্বির হলিউড ফিল্মের সেটে স্টান্ট লোক হিসাবে কাজ করার সময় পরস্পরের সাথে আলাপ হয়েছিল।
সম্প্রতি তাদেরই বিয়ের একটি ফটোশ্যুটের ভিডিও ভাইরাল হয়েছে। শুধু তাই নয় যিনি ফটোগ্রাফি করেছেন তিনিও এখন ভাইরাল। এই ভিডিও ছিল তাদের বিবাহের অভ্যর্থনা স্টান্ট যা টিকটকে ডিজে নামক অ্যাকাউন্টে পোস্ট করা হয় এবং ফটোগ্রাফার হিসেবে ছিলেন রাস পাওয়েল।
ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়েছে, ‘যখন স্টান্ট লোকেরা বিয়ে করে’। ভিডিওতে অ্যাম্বিরকে একটি জ্বলন্ত ফুলের তোড়া ছড়িয়ে দিতে দেখা যায়, যা দ্রæত পিঠে ছড়িয়ে পড়ে। তারপর দুজনে গায়ে জ্বলন্ত আগুন নিয়ে দৌড়াতে থাকেন। নবদম্পতি পুরো স্টান্ট জুড়ে শান্ত ছিলেন এবং অবশেষে এক জায়গায় তারা উভয়েই মাটিতে হাঁটু মুড়ে বসেন। সূত্র : এনওয়াই পোস্ট, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন