Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খুলনায় অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

খুলনা মহানগরীর আড়ংঘাটা থানা এলাকার শহীদ ও কহিনুরের মোড়ের মাঝামাঝি সিরাজ গাজীর হোগলা বন থেকে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সকালের দিকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন।
তিনি জানান, ঘটনাস্থলের পাশে শিল্প পুলিশ ইউনিট নির্মাণের জন্য ভ‚মি অধিগ্রহণের কাজ চলছিল। এসময় শিল্প পুলিশের কয়েকজন কর্মকর্তা জমি মাপার কাজে ব্যস্ত ছিল। একজন পুলিশ সদস্য ওই অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পুলিশ তার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার পরনে নেভি বøæ কালারের প্যান্ট ও একটি টি-শার্ট ছিল। বয়স আনুমানিক ৩৫ হবে। লাশটি কয়েকদিন আগের। মাথা ও মুখ পচে ফুলে উঠেছে। তাকে চেনা যাচ্ছে না। তবে তার লাশ শনাক্তকরণের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ