Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গফরগাঁওয়ে অপহরণের ১০ দিন পর মাধ্যমিক শিক্ষার্থীকে উদ্ধার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৯:২৫ পিএম

গফরগাঁও উপজেলার অপহরণের ১০ দিন পর মাধ্যমিক শিক্ষার্থীকে উদ্ধার করে অপহরণকারী সজিব(২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে গফরগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে তাঁকে পাঠানো হয়।সে উপজেলার রসুলপুর ইউনিয়নের সান্দাইন গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, অপহরণকারী সজিব গত ৯মে (সোমবার) রসুলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির শিক্ষার্থীকে উপজেলার রসুলপুর ইউনিয়নের বরবরা এলাকা থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। শিক্ষার্থী বাড়ি ফিরে না আসায় তার পরিবার বাদী হয়ে ওই রাতেই গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করে। অপহরণের ১০ দিনে পরে পুলিশের ফাঁদে অপহরণকারী পা দেয়। বুধবার গভীর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের সাইন্দাইন গ্রামে থেকে অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

গফরগাঁও থানার ওসি তদন্ত আনোয়ার হোসেন বলেন, গফরগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন মামলায় অপহরণকারী সজিবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ