Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সিলেটের বন্যার্তদের সরকারিভাবেই সহায়তা দিতে হবে : জিএম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১০:০৫ পিএম

সিলেটের বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের। তিনি বলেন, টানা ভারী বৃষ্টি আর উজানের ঢলে সিলেটের বন্যা পরিস্থিতি ক্রমান্বয়ে অবনতির দিকে যাচ্ছে। বন্যার্তদের সরকারিভাবেই সার্বিক সহযোগিতা নিশ্চিত করতে হবে।

আজ বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন তিনি। জিএম কাদের বলেন, প্রায় সপ্তাহব্যাপী বন্যায় সিলেটের পানিবন্দি মানুষ সীমাহীন দুর্ভোগে দিনাতিপাত করছে। ইতোমধ্যে অনেক পরিবারে খাদ্য সংকট দেখা দিয়েছে। বিশেষ করে দিন এনে দিন খায়, এমন মানুষের সংসারে হাহাকার উঠেছে। পাশাপাশি সিলেটের বিভিন্ন ইউনিয়নেও বন্যা পরিস্থিতি ভয়াবহ অবস্থা সৃষ্টি করেছে।

তাই বন্যার্তদের প্রয়োজনীয় ত্রাণ ও অর্থ সহায়তা দিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি। এছাড়া সিলেটের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে দেশের বিত্তবানদের এগিয়ে আসতে আহ্বান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন