Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার শীর্ষক সেমিনার

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বৃহস্পতিবার প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে জবসবিডি.কম-এর সৌজন্যে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উক্ত   সেমিনারে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াস উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ. কে. এম. আশরাফুল হক এবং রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা। সেমিনারে রিসোর্স পারসন হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন জব্স বিডি.কম-এর সিইও কে. এম. হাসান রিপন, ফেডএক্স জিএসপি বাংলাদেশ লিমিটেডের হেড অব এইচআর এম. এ. মান্নান এবং আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের এইচআর কনসালটেন্ট সালেহ ইউ. আহমেদ।
সেমিনারে অন্যান্যের মধ্যে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস-এর ডিন, প্রফেসর ড. এ. এইচ. এম. হাবিবুর রহমান; স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন, প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান, স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্সের ডিন, প্রফেসর ড. এ. জে. এম. ওমর ফারুক, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ