Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২পরীক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:৪৫ পিএম

চাঁদপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী ফাতেমা আলম (২৩) ও আব্দুল্লাহ (২৫) নামে দুই পরীক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

২০ মে শুক্রবার সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।
বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী পিকআপের সাথে সিএনজি চালিত স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী ফাতেমা আলম ঘটনাস্থলে মারা যায়। আর হাসপাতালে নেয়ার পথে মারা যায় মারাত্বক আহত অপর যাত্রী আব্দুল্লাহ্।

নিহত আব্দুল্লাহ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সৈয়দপুর নোয়াপাড়া পাটোয়ারি বাড়ির হোসেন পাটোয়ারী একমাত্র পুত্র। নিহত অপর যাত্রী ফাতেমা আলম হাজিগঞ্জ বলাখাল বাজারের মো. ইয়াসিনের মেয়ে। এই ঘটনায় আমেনা বেগম (২৫) এবং তার পিতা আহত হয়েছে।
আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জরুরি বিভাগ সূত্রে জানা যায়।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান পলাশ জানান, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহনে চাঁদপুর যাওয়ার পথে সিএনজি চালিত স্কুটারটির সাথে কুমিল্লামুখী সিমেন্টবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী যাত্রী ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর পুরুষ যাত্রীকে হাসপাতালে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ