Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সকল দলের অংশগ্রহণে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে চাই : খুলনায় ইসি আহসান হাবিব

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ২:৩১ পিএম

বর্তমান নির্বাচন কমিশন সঠিক ও স্বচ্ছতায় বিশ্বাসী। আমরা সকল দলের অংশগ্রহণে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে চাই। আজ শুক্রবার দুপুরে খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচী ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব খান।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচনে অনেকে পেশি শক্তির ব্যবহার করতে চান, তবে এর সমাধান হতে পারে ইভিএম। সকল রাজনৈতিক ব্যক্তিদের ইভিএম পরিক্ষার সুযোগ দেওয়া হবে এবং ভুল ধরতে পারলেই পুরস্কৃত করা হবে। এছাড়াও হালনাগাদ কাজে জড়িত সবাইকে নির্ভুল ভোটার তালিকা প্রস্তুতের অনুরোধ জানান তিনি।

খুলনা জেলা শিল্পকলা একাডেমীর অডিটোরিয়ামে আঞ্চলিক নির্বাচন অফিসের আয়োজনে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভুঞা, রেঞ্জ ডি আই জি খুলনা ড. খঃ মহিদ উদ্দিন, খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুন হাসান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আঞ্চলিক নির্বাচম কর্মকর্তা মোঃ ইউনুচ আলী। আজ থেকে প্রথম পর্যায়ে খুলনা বিভাগের ১৮ টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি শুরু করা হয়েছে। এ কর্মসূচিতে ৪৪৯ জন সুপারভাইজার ও ২১৮২ জন তথ্য সংগ্রহকারী কাজ করবেন।

 



 

Show all comments
  • md shamsul hoque ২১ মে, ২০২২, ১২:০৮ এএম says : 0
    Under present situation you can say you will success.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ