Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাংলাদেশের উন্নয়ন দেখে অনেক দেশ ঈর্ষান্বিত হচ্ছে : আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ২:৪১ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, যে সকল দেশ বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি তারা বাংলাদেশে মাদক দিয়ে যুব সমাজকে ধ্বংস করছে। তারাই বাংলাদেশের উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হচ্ছে। আজ শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের আমতলা সড়কে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালেয় এ সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু বলেন, যুদ্ধের সময় পাকিস্তান বাংলাদেশেকে ধ্বংসস্তুপে পরিনত করেছিল, সেখান থেকে আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। পাকিস্তানের চেয় সব দিক থেকেই আমাদের দেশ উন্নত হয়েছে। যারা এ উন্নয়নে ঈর্ষান্বিত হচ্ছে তারা উন্নয়ন ব্যাহত করার চেষ্টা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজ যে উন্নয়ন হয়েছে। তা জয়জায়কার তারা সহ্য করতে পারছে না। তার জন্য নানান রকম ষড়যন্ত্র করছে।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ হাওলাদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ