Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের শোক

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ২:৫০ পিএম

বর্ষীয়ান লেখক, বিশিষ্ট সাংবাদিক ও জনপ্রিয় কলামিস্ট আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাহফুজ আদনান, সিনিয়র সহ সভাপতি আবু সাদেক রনি, সহ সভাপতি মাছুম আহমদ, মেহেদী কাবুল, সাধারন সম্পাদক সোহেল হোসাইন, সহ সাধারন সম্পাদক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, মাহমুদুর রহমান, ফয়জুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ, সদস্য হামিদুর রহমান আশরাফ, মোহাম্মদ শাহিদুজ্জামান, আবদুর রব, হাবিব ফয়েজি, ইকবাল ফেরদৌস, জুয়েল খান, মুস্তাফিজুর রহমান চৌধুরী মুরাদ, মিজানুর রহমান চৌধুরী, মুমিনুর রহমান, আবু জাহাংগীর, ম্যাক মোশাহিদ প্রমুখ। সেই সাথে উপদেষ্টা সাইফুর রহমান কামরান, জুয়েল সাদাত, এমদাদ হোসেন চৌধুরী দীপু, তারেক মাহমুদসহ সকল উপদেষ্টা গভীর শোক জ্ঞাপন করেন ।

উল্লেখ্য আবদুল গাফফার চৌধুরী বৃহস্পতিবার (১৯ মে ২০২২) ভোর ৬টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় লন্ডনের একটি হাসপাতালে মারা যান।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqi[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ