Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে টিকটক করতে গিয়ে প্রাণ গেল কিশোরের

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৩:০১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে টিকটক বানাতে গিয়ে প্রাণ হাড়ালেন মোস্তাকিম (১৬) নামে এক কিশোর। নিহত কিশোর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোদ্দ পাড়ার মন্টুর ছেলে। ওই কিশোর পেশায় একজন সাবান তৈরীর কারিগর বলে জানা গেছে। আজ শুক্রবার (২০ মে) সকালে দীঘলডাঙ্গী ব্রীজের উপর টিকটক বানাতে গিয়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, টিকটক ভিডিও বাননোর জন্য বোতলাগাড়ী পোড়ার হাট সংলগ্ন দীঘল ডাঙ্গী ব্রীজের উপর কয়েক বন্ধু জড়ো হয়। মোস্তাকিম নদীতে ঝাঁপ দিলে তলিয়ে যায়। বেশ কিছুক্ষন পরেও তাকে দেখতে না পেলে তার বন্ধুরা চিৎকার করতে থাকে। পরে স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে প্রায় ঘন্টাব্যাপি অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। পরে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে জানান।
বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জুন মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ