Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৩:০৮ পিএম

নগরীতে সড়কে পড়ে থাকা পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কাভার্ড ভ্যান অথবা লরির চাপায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে গাড়ি শনাক্ত করা যায়নি। নিহত এএসআই বেণুরাম নাথ (৪০) চট্টগ্রাম নগর পুলিশের দামপাড়া পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।
শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে নগরীর পতেঙ্গা গুপ্তখাল এলাকায় টিএসপি কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, সকালে আমরা খবর পাই, টিএসপি কমপ্লেক্সের সামনে সড়কের পাশে একজনের লাশ পড়ে আছে। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে পরিচয় নিশ্চিত হই, তিনি একজন পুলিশ সদস্য। তার মাথায় ‍গুরুতর জখম আছে। ধরন দেখে আমরা নিশ্চিত হয়েছি, লরি বা কাভার্ড ভ্যানের চাপায় তার মৃত্যু হয়েছে। সড়কটি সকালের দিকে একেবারে নির্জন থাকে। প্রচুর ভারি যানবাহন চলাচল করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী গাড়ি এখনো শনাক্ত হয়নি। তবে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে গাড়ি শনাক্তের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ