Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কবিরাজের কাছে চিকিৎসা নিতে গিয়ে গৃহবধুকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৪:২০ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী হলদিয়া পাড়া এলাকায় কবিরাজের কাছে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে গণধর্ষণের শিকার হন এক গৃহবধু(২৭)। এ ঘটনায় ভোক্তভোগী ওই গৃহবধু আনোয়ারা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ গত বৃহস্পতিবার রাত আড়াইটায় আব্দুর রহিম (৪০) নামের এক জনকে হলদিয়া পাড়ার একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করেছে। আটককৃত রহিম ওই এলাকার হারুন মেম্বারের বাড়ির মৃত আবদুর রহমানের পুত্র। এর আগে গত মঙ্গলবার রাতে ধর্ষণের এ ঘটনা ঘটেছে।
আনোয়ারা থানা সূত্রে জানাযায়,গত মঙ্গলবার রাতে ভিকটিম নারী ও তার এক স্বজনকে নিয়ে আবদুর রহিমের মাধ্যমে চিকিৎসার জন্য চট্টগ্রাম নগরী থেকে বটতলী হলিদিয়া পাড়ায় এক কবিরাজের কাছে যান, সেখান থেকে কৌশলে হলুদিয়াপাড়া গ্রামের একটি সেচ পাম্পের ঘরে নিয়ে আব্দুর রহিম ও তার ৫ সহযোগি মিলে ওই নারীকে ধর্ষণ করে। পরে ওই নারী আনোয়ারায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ আবিদুর রহিমকে গ্রেফতার করে।
ভোক্তভোগী ওই নারী লক্ষীপুর জেলার কমল নগর থানার বাসিন্দা। তিনি বায়েজিদ নগরীর শেরশাহ এলাকায় বাসাভাড়া থাকতেন।
এবিষয়ে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, ভিকটিমের ধর্ষনের অভিযোগ পেয়ে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিযোক্ত আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে। বাকীদেরও গ্রেফতারের চেষ্ঠা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ