Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আওয়ামী লীগ ত্রাশ করে ক্ষমতায় যায় সে পরিকল্পনা এবারও করছে,

পাপেটের মত আওড়িয়ে কথা বলা ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা ......................ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৪:২১ পিএম

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আওয়ামী লীগ তার স্বভাবসুলভ চরিত্র সন্ত্রাস করে ত্রাশ করে ক্ষমতায় যায়, আগামী নির্বাচনেও সেই একই পরিকল্পনা করছে তারা। আওয়ামী লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস। তারা সব কিছু পরিবর্তন করেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ন রুপে আওয়ামী সংবিধানে পরিনত করেছে।

শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে বিএনপি'র কার্যালয় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যখন বলেন বিরোধীদলয় নেত্রীকে টুস করে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়ার কথা তখন বোঝা যায় তাদের মানষিকতা আর ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে।

আওয়ামী লীগের মুখে গনতন্ত্রের কথা শুনলে হাস্যকর মনে হয় উল্লেখ করে তিনি আরো বলেন, অতীতেও পার্লামেন্টে একটা একদলীয় শাষন ব্যবস্থা বাকশাল প্রতিষ্ঠা করেছিল এই আওয়ামী লীগ। তাই তাদের মুখে গনতন্ত্রের কথা মানেই একটা প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

মির্জা ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাহিরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাহিরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে উচ্চগামী একটি দল। আমরা হচ্ছি উর্দ্ধগামী দল তা প্রমান করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচনই যথেষ্ট। ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা। কারণ তিনি নিজে কোন কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন পাপেটের মত তিনি সেটাই আওড়িয়ে বলেন।


এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু প্রমূখ।
রুবাইয়া সুলতানা বাণী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ