Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় ট্রলি চাপায় আহত পথচারীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৪:২৪ পিএম | আপডেট : ৪:২৬ পিএম, ২০ মে, ২০২২

খুলনার পাইকগাছার কপিলমুনিতে বালুবাহী ট্রলিচাপায় গুরুতর আহত পথচারী রফিকুল ইসলাম (৫২) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (২০ মে) দুপুরে মারা গেছেন। এর আগে বৃহস্পতিবার (১৯ মে) দুপুর পৌনে ১২ টার দিকে উপজেলার কপিলমুনির কাশিমনগরস্থ নিজ বাড়ির সামনে রাস্তার পাশে ট্রলিচাপায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় কাশিমনগর গ্রামের মৃত বাবু মোড়লের ছেলে রফিকুল বাড়ির সামনে রাস্তার পাশে মসজিদের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়েছিলেন। এ সময় কপিলমুনির দিক থেকে পূর্ব কাশিমনগরগামী বালুভর্তি একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে মসজিদের দেয়ালের সাথে পিষ্ট করে। ঘটনায় রফিকুলের একটি পা দুমড়ে-মুচড়ে এবং পেটের নাড়ি বেরিয়ে যায়।
তাৎক্ষণিক তাকে উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। জরুরী অপারেশনের পর তাকে আইসিইউতে নেয়া হয়। রফিকুল স্থানীয় কাশিমনগর বাজারের শেখ রবিউল মেম্বরের মীম এন্টারপ্রাইজে কর্মরত ছিলেন। ট্রলির মালিক উপজেলার উত্তর সলুয়ার মোসলেম শেখ’র ছেলে সালাউদ্দীন শেখ এবং এর চালক নোয়াকাটির ইয়াছিন আলী (২০)।

স্থানীয়রা জানান, সালতা নদীর উপর ব্রীজ নির্মাণ ও তালতলা-কাশিমনগর সড়ক নির্মাণের পর থেকে সেখানে ট্রাক্টর দিয়ে নির্মিত ট্রলির চাপ বেড়েছে। বিশেষ করে স্থানীয় একটি সরকারী খাল থেকে মাটি কেটে বিভিন্ন ইট ও টালী ভাটায় সরবরাহের ঘটনায় রাস্তাটিতে ট্রলির চাপ বেড়ে গেছে। আর অধিকাংশ ট্রলির চালক অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় প্রায়ই সড়কটিতে ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। এর আগেও সড়কটিতে ট্রলি চাপায় মৃত্যুর ঘটনা ঘটে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ