Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ইভন বাহিনীর প্রধান ইভন ফের গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৭:৩৭ পিএম

ফতুল্লার ইসদাইরের দূর্ধর্ষ অপরাধী কিশোর গ্যাং লিডার ইভন বাহিনীর প্রধান ইভন (২৩) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ইভন গ্রেফতারে ইসদাইরবাসীর মাঝে স্বস্তি নেমে এসেছে।
বৃহস্পতিবার (১৯ মে) রাত১০টার দিকে তাকে ইসদাইর এলাকা গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ইভন ফতুল্লা মডেল থানার ইসদাইর এলাকার জামাই বাবুর ছেলে
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হক দিপু জানান, ইভনকে গ্রেফতার করা হয়েছে এবং তার পুরো বাহিনীর সদস্যদেরকেউ আইনের আওতায় আনা হবে। কোন অপরাধী ফতুল্লা থানা এলাকায় অপরাধ করে পার পেয়ে যেতে পারবে না বলে তিনি জানান।
উল্লেখ্য যে, সহোযোগিদের নিয়ে ২০১৩ সালের ২২ এপ্রিল বিকেলে ফতুল্লার ইসদাইর বাজার এলাকার ভ্যানচালক আনোয়ার মিয়ার ছেলে বঙ্গবন্ধু প্রাইমারি স্কুল গোল্ড কাপ টুর্নামেন্টের সেরা গোলকিপার রাসেলকে কুপিয়ে হত্যা আলোচনায় আসে ইভন। তারপর থেকে জন্ম দিতে থাকে একের এক অপরাধমূলক কর্মকান্ড। ইভন ইসদাইর বুড়ির দোকান,সুগন্ধা আবাসীক এলাকা সহ আশপাশ এলাকাজুড়ে বিশাল বাহিনী নিয়ে কায়ের করেছে ত্রাসের রাজত্ব।
জানা যায়, আটককৃত ইভনের বিরুদ্ধে হত্যা, নারী নির্যাতন, ছিনতাই, চাদাঁবাজী, ইভটিজিং ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার বেপরোয়া চলাচলের ফলে এলাকায় কেউ ভালোভাবে চলাফেরা করতে পারেনা। স্কুল পড়ুয়া মেয়েরা প্রতিনিয়ত তার ইভটিজিং এর স্বীকার হয়। পান থেকে চুন খসলে যাকে তাকে মারধরসহ নির্যাতনের শিকার হতে হয়। চাহিদা মতো চাঁদা প্রদানে ব্যর্থ হলে ব্যবসায়ীদের কে নির্যাতনের শিকার হতে হয়।
সর্বশেষ চলতি বছরের ১০ মার্চ রাতে ইভন ও তার আট সহোযোগিসহ পূর্ব ইসদাইর এলাকার সমাজ কল্যান ব্যবসায়ী সমিতির পরিচালনা কমিটির সদস্য এবং ষ্টুডিও ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান বাবু দায়ের করা চাঁদাবাজী মামলায় ফতুল্লা মডেল থানা পুলিশের হাতে গ্রেফতার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ