Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আমতলীতে মসজিদের ইমামের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৭:৪৪ পিএম | আপডেট : ৮:২৬ পিএম, ২০ মে, ২০২২

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমাম মোঃ রবিউল ইসলাম (১৮) এর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ তার থাকার রুম থেকে উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা গেছে, হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড জুলেখার স্লুইজ এলাকার বাসিন্দা মোঃ হেলাল হাওলাদারের ছেলে মোঃ রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করেন। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকতো। আজ শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেওয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আঃ বারেক তাকে খুজতে তার রুমে যায়। এ সময় তিনি তার রুম ভিতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তার ব্যবহৃত পাগরি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন। পরে তিনি স্থাণীয়দের ডাকাডাকি করে ঘটনাস্থলে নিয়ে আসেন। তারা আমতলী থানায় সংবাদ দিলে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুমের দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

ওই ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার পরে মরদেহের ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হবে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, মোঃ রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ