Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সাংবাদিকের উপর হামলা: গ্রেফতারের দাবি ইঞ্জি. সবুরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৭:৪৮ পিএম | আপডেট : ৭:৪৯ পিএম, ২০ মে, ২০২২

কুমিল্লার দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক মোক্তার হোসেনকে দেখতে যান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর। এসময় তিনি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

আজ শুক্রবার (২০ মে) দুপুরে দাউদকান্দি উপজেলার গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতালে) চিকিৎসাধীন সাংবাদিক মোক্তার হোসেনকে দেখতে যান তিনি।

এসময় ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, সাংবাদিক মোক্তার হোসেনের উপর যারাই এই সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। যাতে করে সন্ত্রাসীরা আর কোন সাংবাদিকের উপর হামলার সাহস না পায়। তিনি এ সময় কর্তব্যরত ডাক্তারদের কাছ থেকে আহত সাংবাদিক মোক্তার হোসেনের চিকিৎসার খোজ খবর নেন। এতে অন্যান্যদের আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন রিপন, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ