Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুর জেলা প্রশাসকের বদলি আদেশ প্রত্যাহার দাবি

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০২ এএম

শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে শেরপুর নাগরিক সমাজ। গতকাল শুক্রবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত শেরপুর শহরের নিউমার্কেট মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আয়োজক সংগঠনের আহবায়ক শরিফুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব মো. মেরাজ উদ্দিন, শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা সবুজ আন্দোলনের সদস্য সচিব সাবিহা জামান শাপলা, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আসাদুজ্জামান মোরাদ, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সভাপতি জুবায়ের রহমান, কবি সংঘ বাংলাদেশের সভাপতি তালাত মাহমুদ, জেলা রোভার স্কাউটের সম্পাদক শামীম হোসেন, সংস্কৃতিকর্মী মমিনুল ইসলাম, সাংবাদিক ইমরান হাসান রাব্বী, শেরপুর গ্র্যাজুয়েট ক্লাবের নাইম ইসলাম, রক্তসৈনিক বাংলাদেশের কাকন সরকার, ভলান্টিয়ার বাংলাদেশের মশিউর রহমান সজীব, আজকের তারুণ্যের সভাপতি রবিউল ইসলাম রতনসহ বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। মানবনন্ধনে বক্তারা বলেন, সরকারের প্রতিটি কাজ বাস্তবায়নের পাশাপাশি জেলা প্রশাসক মোমিনুর রশীদ সততার সাথে দায়িত্ব পালন করছেন। এরপরও শেরপুর জেলায় যোগদানের মাত্র ১০ মাসের মধ্যেই তাকে বদলি করায় শেরপুর জেলাবাসী উদ্বিগ্ন ও মর্মাহত। তাই তার বদলির এ আদেশ প্রত্যাহার করার দাবি জানান বক্তারা। মানববন্ধনে প্রায় ২০টি সামাজিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ