Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জাপুরে ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০১ এএম

মির্জাপুরে মিনু রানী সরকার (৫৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের পাহাড়পুর দক্ষিণপাড়া গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে। সে পাহাড়পুর দক্ষিণপাড়া গ্রামের মৃত মহর সরকারের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানান, মিনু রানী সরকারের ছেলে রাজীব সরকার ও তার স্ত্রী অর্চনা সরকারের সাথে প্রতিনিয়ত পারিবারিক ঝগড়া হতো। গত বুধবার পুত্রবধূ অর্চনা সরকার ও তার কন্যা কল্যানী সরকারের সাথে মিনু সরকারের ঝগড়া হয়। এক পর্যায় ছেলে রাজীব ও স্ত্রী অর্চনা সরকার মিনু রানীকে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ রয়েছে। রাতে একই ঘরের পাশাপাশি কক্ষে তারা ঘুমায়। গত বৃহস্পতিবার সকালে মিনু রানি সরকারকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে ছেলে রাজীব ও তার স্ত্রী আশপাশের বাড়ির লোকজনকে ডেকে এনে লাশটি নামায়। খবর পেয়ে গত বৃহস্পতিবার সকালে মির্জাপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।

মিনুু রানী সরকারের ভাগ্নে কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামের নিখিল চন্দ্র সরকার মির্জাপুর প্রেসক্লাবে এসে অভিযোগ করেন, তার খালা মিনু রানী সরকারের সাথে ছেলে রাজীব এবং তার স্ত্রী প্রতিনিয়ত ঝগড়া হতো। তারা তাকে শারীরিক নির্যাতনও করতো। গত বুধবার ঝগড়ার এক পর্যায় শারীরিক নির্যাতন করে ঘরে তালাবদ্ধ করে রাখে বলে মিনুর পার্শ¦বর্তী বাড়ির লোকজন তাকে জানিয়েছেন। তিনি ধারণা করছেন রাতে রাজীব ও তার স্ত্রী অর্চনা সরকার খালাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে। তাদের বিচার দাবি জানিয়ে বলেন, আমি তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করবো।

মির্জাপুর থানার এসআই নাসিরুজ্জামান জানান, গত বুধবার পুত্রবধূ ও নাতনীর সঙ্গে ঝগড়া হয়েছে। সে জন্য গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারে বলে তিনি ধারণা করছেন। লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ