Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর, এমপি

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৯:৩৪ পিএম

বান্দরবানে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় আজ ২০মে থেকে বান্দরবান স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।

, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী দিনে বিকেল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও বান্দরবান আসনের এম পি বীর বাহাদুর উশৈসিং।

উদ্বোধনী খেলায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বান্দরবান প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। বিশেষ অতিথি ছিলেন বান্দরবান সেনাবাহিনীর ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক পিএসসি, সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহমুদুল হাসান, পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি,সহ বিভিন্ন সরকারী দপ্তরের উর্ধতন কর্মকর্তারা ।

এর আগে সকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বেরা করা হয়।
, এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এ অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন জেলার ৮টি ফুটবল দল ইতিমধ্যে নাম এন্ট্রি করেছে। আর উদ্বোধনী দিনে চকরিয়া শেখ জামাল ক্লাব ৩ -০ গোলে ফেনী জেলা ফুটবল দল কে পরাজিত করেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর সদস্য সচিব লক্ষীপদ দাশ জানান, দীর্ঘদিন করোনা কারণে বান্দরবানে কোন বড় ধরনের ক্রীড়া অনুষ্ঠান আয়োজন হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন