Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

চাটমোহরে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, আহত ১০

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৯:৩৬ পিএম

পাবনার চাটমোহরে জমি নিয়ে বিরোধের জেরে দু' পক্ষের সংঘর্ষে অন্ততঃ ১০জন আহত হয়েছেন। গুরুতর আহত ৪জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামের খলিশাগাড়ী বিলের জমি নিয়ে সোনাহারপাড়া গ্রামের হেলাল ও নবীর উদ্দিনের মধ্যে বিরোধ চলছিল। ২০ মে সন্ধ্যার দিকে ওই জমির চাষাবাদ নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দেশীয় অস্ত্র ব্যবহার করা হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্ততঃ ১০ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত সোনাহারপাড়া গ্রামের হেলাল (২৬),নবীর উদ্দিন (৪০),নাজমুল হোসেন (২৪) ও মাহবুব হোসেন (২২) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
চাটমোহর থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত পূর্বক আইনগত ববস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত

১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ