Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

স্বাক্ষর জালিয়াতি মামলায় যুবলীগ নেতা কারাগারে

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০০ এএম

ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জালিয়াতি মামলায় গ্রাম আদালতের অফিস সহকারী মো. আব্দুল হান্নানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আব্দুল হান্নান সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের তারাটিয়া গ্রামের আব্দুস ছাত্তার ফকিরের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

গত বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক শাহদত হোসেন এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহিদুল ইসলাম লিটন।

আদালত সূত্রে জানা যায়, চেয়ারম্যানের সীল স্বাক্ষর জালিয়াতি করে চারিত্রিক সনদ, জন্ম সনদের বয়স (কম-বেশি), গ্রাম আদালতের ফরম-২ মামলার রেজিস্ট্রি ও ফরম-১৫ ফিস জরিমানা রেজিস্ট্রি ও এন্ট্রি বহিসহ সকল বহিতে একাধিক স্বাক্ষর জাল, জালিয়াতি করে অবৈধ টাকা আয় করেছেন। এছাড়াও চেয়ারম্যানের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করেছেন। এ ঘটনায় তালম ইউপি চেয়ারম্যান আব্বাছ-উজ-জামান বাদী হয়ে গত ৪ মার্চ ২১ তাড়াশ থানায় মামলা করেন। এ নিয়ে সিআইডি পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। বাদীর আইনজীবী শহিদুল ইসলাম লিটন বলেন, মো. আব্দুল হান্নান আদালত আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ